আমাদের সম্পর্কে

হুক্কা হুয়া নিউজ নেটওয়ার্ক একটি সম্প্রসারণশীল ভারতপন্থী হলুদ সংবাদ মাধ্যম জোট। দৈনিক হুক্কা হুয়া হলুদ সংবাদ মাধ্যম জোটের অনলাইন মুখপাত্র। সংবাদ বদলে দিয়ে হলুদ সংবাদ পরিবেশনে হুক্কা হুয়া নিউজ নেটওয়ার্কের জুড়ি নেই। কাল্পনিক সংবাদ প্রকাশে হুক্কা হুয়া নিউজ নেটওয়ার্ক অদ্বিতীয়। হুক্কা হুয়া নিউজ নেটওয়ার্ক আমৃত্যু প্রভুর পা’চাটায় প্রতিজ্ঞাবদ্ধ। যে কোন জাতীয় গুরুত্বপূর্ণ ইস্যুতে প্রভুর পক্ষে সমস্বরে হুক্কা হুয়া ডাকাডাকি করে প্রভুকে খুশি রাখাই হুক্কা হুয়া নিউজ নেটওয়ার্কের একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য।
Hukkahua
চারটি হুক্কা হুয়া পত্রিকা থেকে আজ হুক্কা হুয়া নিউজ নেটওয়ার্ক সারা দেশে শত শত হুক্কা হুয়া সংবাদপত্র, ডজন ডজন হুক্কা হুয়া টেলিভীষণ, গন্ডায় গন্ডায় অনলাইন হুক্কা হুয়া নিউজ মিডিয়ার রূপান্তরিত। হুক্কা হুয়া নিউজ নেটওয়ার্কের এই অগ্রগতি অপ্রতিরোধ্য।
দৈনিক হুক্কা হুয়া দেশের সব চেয়ে বড় ভারতপন্থী নিউজ নেটওয়ার্ক। এই নেটওয়ার্কে থেকে প্রকাশিত হয় দেশের শীর্ষস্থানীয় পত্রিকা যথাক্রমে দৈনিক হুক্কা আলু, দৈনিক হুক্কা স্টার, দৈনিক হুক্কার কণ্ঠ, দৈনিক হুক্কাকাল, দৈনিক হুক্কাকন্ঠ, দৈনিক হুক্কান্তর, দৈনিক হুক্কাদের সময়, দৈনিক হুক্কাংবাদ, দৈনিক হুক্কাপ্রভাত (চট্টগ্রাম) ও দৈনিক হুক্কাফাক।
আমাদের সাথে থাকুন, আমরা আপনাকে নিয়ে জাহান্নামের চৌরাস্তায়!

Leave a comment